৫টি যানবাহন ভাঙচুর, হবিগঞ্জে পুলিশ-বিএনপির ধাওয়া পাল্টা ধাওয়া

শুভদিন অনলাইন রিপোর্টার:

তফসিল ঘোষণার পরপরই হবিগঞ্জ শহরে ৫টি গাড়ি ভাঙচুর করেছে বিএনপি নেতাকর্মীরা। তারা বিক্ষোভ মিছিল বের করে এ ভাঙচুর চালায়। এ সময় আওয়ামী লীগ, পুলিশ ও বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
এক পর্যায়ে আওয়ামী লীগ ও পুলিশের ধাওয়া খেয়ে বিএনপি নেতাকর্মীরা পালিয়ে যায়। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের তিনকোণা পুকুরপাড় ও সবুজবাগ এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিএনপি কর্মীরা শহরে বিক্ষোভ মিছিল বের করেন । এ সময় তারা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করেন।
এদিকে, শহরের টাউন হল রোড এলাকায় তাৎক্ষণিক আনন্দ র‌্যালি বের করে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। এ সময় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী প্রমুখ। পরে তফসিলকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করে জেলা আওয়ামী লীগ।
হবিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ খলিলুর রহমান বলেন, ‘বিএনপি সমর্থিত নেতাকর্মীরা কয়েকটি গাড়ি ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেছে’।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেন, ‘হবিগঞ্জের মাটিতে কখনো চোরাগুপ্তা হামলা হয়নি। কিন্তু বিএনপি নির্বাচনকে বানচাল করতে এখন চোরাগুপ্তা হামলা শুরু করেছে। এতে তারা নির্বাচন বানচাল করতে পারবে না’।

Related posts

Leave a Comment